কেরালায় অমিত শাহের গর্জন ,তিনি যা বললেন শুনলে চমকে যাবেন

কলকাতা : ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সহসভাপতি অমিত শাহ মঙ্গলবার কেরালায় জনসংহতি যাত্রা শুরু করেন। সেখানে তিনি ক্ষমতাসীন সিপিএমের ওপর হামলা করেন এবং রাজ্যে রাজনৈতিক সহিংসতা সমর্থন করার জন্য এটিকে দায়ী করেন।

photo by google.com

"সিপিএমের শেষ রাজনৈতিক সহিংসতার অবসান ঘটবে", শাহ বলেন।"2001 সাল থেকে কেরলে বিজেপি ও আরএসএস কর্মীদের হত্যা করা হয়েছে।" এই হামলার জন্য দায়ী কে জানার জন্য সিপিএম-এম-নেতৃত্বাধীন এলডিএফ সরকারের কাছে একটি আগ্রাসী শাহ বলেন। "আমি কংগ্রেসের বিজেপি ও আরএসএস কর্মীদের হত্যা করে মুখ্যমন্ত্রী ভিওজেনকে জিজ্ঞাসা করছি। যদি তার উত্তর না থাকে, তবে আমি বলছি যে মুখ্যমন্ত্রী উইজিয়ন নিজেই হত্যাকাণ্ডের জন্য দায়ী"। তিনি আরও দৃঢ়ভাবে বলেন যে ভারতে ও বিশ্ব জুড়ে কমিউনিজম হ্রাস পেয়েছে। "যেখানেই সিপিএম শাসিত, সেটি কেরালা, পশ্চিমবঙ্গ বা ত্রিপুরা হোক, রাজনৈতিক সহিংসতা," তিনি বলেন।
  
      আরও পড়ুন -গান্ধী জয়ন্তিতে স্বচ্ছ ভারত মিশনে মোদিজির কয়েকটি নতুন পদক্ষেপ জানলে গর্বিত হবেন
রাজ্যে সহিংসতা শেষ করার জন্য তিনি বিজেপি কর্মীদের ডেকেছিলেন। "জনতার যাত্রা" থিয়েটারের সঙ্গে "সবাইকে বাঁচতে হবে" জিহাদী-লাল সন্ত্রাসের বিরুদ্ধে "আজকের এই গান্ধী মূর্তি থেকে শুরু করা হয়েছে যেখানে শাহের" রাজনৈতিক হত্যাকাণ্ড "শীর্ষক প্রধানমন্ত্রীর পিনয়াই উইজিয়ানের ওপর হামলা হয়েছিল।সমাবেশে যোগ দেন, বেশ কয়েকজন বিজেপি কর্মী, বেশিরভাগই কন্নুর ও কাসারগড় জেলায়, সিপিআই (এম) -র এলডিএফ সরকারের অধীনে রাজনৈতিক সহিংসতার বিরুদ্ধে স্লোগান দেয়। মহাত্মা গান্ধীর মূর্তিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে রাজ্যের তিন দিনের রাষ্ট্রীয় সফরে শাহ 17 ই অক্টোবর রাজ্যের রাজধানী তিরুবনন্তপুরম এ শেষ হওয়ার আগে এই মার্চটি কেরালার বেশ কিছু অংশ অতিক্রম করবে।উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বুধবার কৈচৈ থেকে কন্নুর পর্যন্ত, বিজয়নগরের গ্রামে এবং রাজনৈতিক সহিংসতার কেন্দ্রবিন্দুতে যোগ দেবেন।বিভিন্ন কেন্দ্রীয় মন্ত্রী বিভিন্ন পর্যায়ে মঞ্চে যোগ দেবেন, দলের নেতারা বলেন।

       আরও পড়ুন -
★  ঠিক মহরমের সময় এমন দুর্ঘটনা হবার কারণ কি মৌলবাদী রাজনীতি।

★  গরীবের বন্ধু মোদিজির এক নতুন যোজনা যা শুনলে আপনি গর্বিত বোধ করবেন

★  মোদিযুগে ঘরে বসে গুগলের এপ থেকে কামান 9000 টাকা, জানুন কিভাবে

[বি: দ্র:~ সুপ্রভাত.ইন ,বাংলাতে প্রকাশিক নতুন ব্লগ এ আপনাকে স্বাগত , আপনাদের প্রতি অনুরোধ আমাদের ব্লগ এ আপনার ইমেইল টি সাবস্ক্রাইব করুন পরবর্তী পোস্ট সর্বপ্রথম পেতে । আপনি Google Chrome ব্যবহারকারী হলে , লাল ঘন্টা বোতাম এ টিপে সাবস্ক্রাইব করে দিন। আমাদের পোস্ট গুলি ভালো লাগলে আপনাদের সোশ্যাল মিডিয়াতে অবশ্যই শেয়ার করুন ]


bengali news,bangla news,bengali news paper,bangladesh newspapers,all bangla newspaper,banglanews24,bangla news today,latest bengali news,bangla news pepar,bangla paper,all news paper,today bengali news,bengali,news live,bangla news live,indian bangla newspaper,Bengali live news,Live bengali news,24 ghonta bengali news channel,News Bengali,Live bengali news 24 ghonta,24 ghonta bengali news live,Live tv news channel in bengali

Comments

Popular posts from this blog

Big breaking news india

মমতার রাজে শিক্ষকদের কি অবস্তা দেশের প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতির নাম জানে না এখুনি দেখুন এই ভিডিও।

মহাকাশে ভারত সরকারের নতুন পদক্ষেপ যা আপনার যানা উচিত।