সুষমা স্বরাজের কাছে আবারও উপকৃত হলেন এক দম্পতি জানুন....


ভারতের সরাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ বৃহস্পতিবার উত্তর প্রদেশের একটি রাজ্য থেকে একটি বিস্তারিত প্রতিবেদনন চেয়েছে।সুইজারল্যান্ডের লাউসের কাছ থেকে আসা দম্পতি রোববার ফতেহপুর সিক্রিতে যুবকদের একটি দলকে মারধর করে।এই হামলাটি দম্পতির হাত থেকে ছিটকে পড়েছিল। আগ্রার কাছ থেকে দম্পতির পরে চিকিত্সার জন্য দিল্লির অ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়।
ঘটনার একটি গুরুতর বলে,সুষমা স্বরাজ টুইটারে বলেছিলেন এবং আশ্বস্ত করেছেন যে এই দম্পতিকে সরকারি কর্মকর্তাদের কাছ থেকে পূর্ণ সাহায্য প্রদান করা হবে।কুইন্টিন জেরেমি ক্লারক এবং মারি ড্রেক্সজ নামে পরিচিত এই দম্পতি 30 শে সেপ্টেম্বর ভারতের আসেন এবং শনিবার আগ্রা পৌঁছেছেন।তাজমহল ভ্রমণের পর, তারা রোববার ফতেহপুর সিক্রি পৌঁছেছেন তারা রেল স্টেশনের চারপাশে ঘুরে বেড়াচ্ছিল।যুবকরাও দম্পতির উপর ক্ষুব্ধ মন্তব্য করে এবং তাদের ফোনের ছবি তুলতে শুরু করে।
4 জন যুবক এক তারপর কুইন্টিন তার মাথায় বেশ কয়েকবার আঘাত। গ্রুপটি মারিয়া আক্রমণ করে, তারপর একটি এলার্ম উত্থাপিত হয় এবং এলাকার মানুষ তাদের সহায়তায় ছুটে আসে, যখন দুর্বৃত্তরা পালিয়ে যায় দম্পতি তখন চিকিত্সা জন্য একটি কাছাকাছি হাসপাতালে rushed ছিল। এএনআই আজ দাবি করেছে যে চারটি অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে একটি FIR নিবন্ধিত হয়েছে এবং তাদের একজনকে গ্রেপ্তার করা হয়েছে আগ্রা পুলিশ কর্তৃক।

Comments

Popular posts from this blog

Big breaking news india

মমতার রাজে শিক্ষকদের কি অবস্তা দেশের প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতির নাম জানে না এখুনি দেখুন এই ভিডিও।

মহাকাশে ভারত সরকারের নতুন পদক্ষেপ যা আপনার যানা উচিত।