১২ ঘন্টা নিখোঁজ থাকার পর প্রেসকনফারেন্সে চাঞ্চল্যকর মন্তব্য করলেন বিশ্ব হিন্দু সংঘটনের নেতা প্রবীণ তেগোরিয়া।

সোমবার থেকে নিখোঁজ ছিলেন বিশ্বহিন্দু পরিষদের নেতা প্রবীণ তোগাড়িয়া।১২ ঘন্টা নিখোজ থাকার পর আমেদাবাদের শাহীবাগ এলাকা থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার হন তোগাড়িয়া।উদ্ধার করার  পর উনাকে আমেদাবাদের চন্দ্রমনি হাসপাতলে ভর্তি করা হয়েছিল।আজ মিডিয়া কনফারেন্স এ প্রবীণ তোগাড়িয়া রাজস্থান পুলিশের বিরুদ্ধে বিস্ফোরক হয়ে বলেন,"পুলিশ দুইদশকের এক পুরানো মামলায় আমার পেছনে পড়ে আছে।আমার কাছে খবর ছিল আমাকে এনকাউন্টার করার চেষ্টা চলছে।তাই আত্মগোপন করতে হয়।আমি বরাবরি রামমন্দিরে নির্মাণ,গোহত্যা বন্ধ নিয়ে সরব ছিলাম,তাই ওরা আমাকে মেরে ফেলার পরিকল্পনা করছে।"তোগাড়িয়াজ আরও বলেন, আমি এখনো রাম মন্দির নির্মাণের জন্য কাজ চালিয়ে যাবো।আমি কাউকে ভয় পাইনা। আপনাদের জানিয়ে রাখি সোমবার দিন আমেদাবাদে শাহীবাগ এলাকার একটি টোটো থেকেও অচৈতন অবস্থায় গুজরাট পুলিশ উদ্ধার করেন প্রবীণ তেগোরিয়াকে।

Comments

Popular posts from this blog

Big breaking news india

মমতার রাজে শিক্ষকদের কি অবস্তা দেশের প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতির নাম জানে না এখুনি দেখুন এই ভিডিও।

এই তীব্ৰ গরমে মোদী সরকার দেশের জওয়ানদের দিতে চলেছে এক বিশেষ সুবিধা।