বাংলায় বর্তমানে রক্ষকই ভক্ষক! রাজ্য পুলিশের নামে এক চরম অভিযোগ উঠল পড়ুন চাঞ্চলকর তথ্যটি..!


সুপ্রভাত ডিজিটাল: রাজ্যের একি হাল বর্তমানে রক্ষকই এখন ভক্ষক। প্রতিবেশীর ঘরে ঢুকে ধর্ষণ করলো রাজ্য পুলিশ কর্মী। অভিযুক্ত এর নাম অখিল মণ্ডল বর্তমানে তিনি রায়গঞ্জ সংশোধনাগারের জেল ওয়ার্ডেন। 


তার নামে অভিযোগ তিনি তার প্রতিবেশীর ঘরে ঢুকে এক গৃহবধূকে ধর্ষণ করে। ঘটনাটি ঘটে সোমবার মাঝ রাতে গৃহবধূ বলেন আমি ঘুম থেকে উঠে শৌচালয় যাই আর সেই সময়
সেই সময়ই বাড়ির মেইন সুইচ বন্ধ করে দেয় অখিল মণ্ডল। 

তারপর বাড়ি অন্ধকার দেখে সুযোগ বুঝে ঘরের মধ্যে ঢুকে পরে অখিল মণ্ডল। ঘরের মধ্যে সেই সময় তখন ওই গৃহবধূর ও তার মা ছিলেন। কিছু সময় পর যখন বুজতে পারে এটা তার স্বামী নয় অন্য কেউ তখন গৃহবধূ চিত্কারে তার মা দৌড়ে বাইরে বেরিয়ে এসে ঘরের দরজা আটকে দেন। তারপর গৃহবধূর মায়ের চিত্কারে ছুটে আসেন অভিযুক্ত পুলিসকর্মীর বাড়ির লোকেরা। 

এবং দরজা ভেঙে অখিলকে নিয়ে যার নিজেদের বাড়ি। নির্যাতিতা গৃহবধূর পরিবার অখিল মণ্ডলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন কিন্তু কিন্তু পুলিসের তদন্ত নিয়েও উঠছে প্রশ্ন। অভিযোগ, ঘটনার পর দুদিন কাটতে চললেও এখন অধরা অভিযুক্ত। পাশাপাশি অভিযুক্তের পরিবার অভিযোগ তুলে নিতেও চাপ দিচ্ছে।




***********©সুপ্রভাত.ইন - এই নিউজ পোর্টাল থেকে প্রতিবেদন নকল করা দন্ডনীয় অপরাধ৷ প্রতিবেদন ‘চুরি’ করা হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে, ধন্যবাদ।****************

Comments

Popular posts from this blog

Big breaking news india

মমতার রাজে শিক্ষকদের কি অবস্তা দেশের প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতির নাম জানে না এখুনি দেখুন এই ভিডিও।

এই তীব্ৰ গরমে মোদী সরকার দেশের জওয়ানদের দিতে চলেছে এক বিশেষ সুবিধা।