ভিডিও: নিজের জালে নিজেই ফাঁসলেন রাহুল, হতে পারে শাস্তিও!! দেখুন চাঞ্চলকর তথ্যটি..


সুপ্রভাত ডিজিটাল: সিঙ্গাপুরের লি কুয়ান ইয়েওই স্কুল অফ পাবলিক পলিসিতে এক অনুষ্ঠানে গিয়েছিলেন রাহুল গান্ধী। সেখানে রাহুলকে এক যুবক প্রশ্ন করেছিলেন সেই প্রশ্ন শুনে রাহুল চিন্তায় পরে যায়।



প্রশ্ন করেছিলেন পিকে বসু, তিনি বলেন কংগ্রেসের আমলে ভারতের মাথা পিছু আয় সবসময়ই বিশ্বের গড় মাথাপিছু আয়ের তুলনায় কম হয় এবং কংগ্রেস ক্ষমতা থেকে সরলেই তা অনেকটাই বেড়ে যায় কেন? এই প্রশ্ন শুনে রাহুল চিন্তায় পরে যায়। 

পিকে বসু দাবি করেন তার প্রশ্নের উত্তর রাহুল গান্ধী দিতে পারেনি। এতটা ঠিক ছিল কিন্তু আসল ঘটনা ঘটলো রাহুল এর সেই প্রশ্নের ভিডিওটি নিয়ে। বর্তমানে সেই ভিডিওটি ছাড়া হয় কংগ্রেস এর তরফ থেকে কিন্তু পিকে বসু দাবি করেন রাহুল তাঁর প্রশ্নের উত্তর এড়িয়ে যান এবং রাহুল তাঁর প্রশ্নের উত্তর দিতে পারেননি। 

এই বিকৃত ভিডিও সম্প্রচার করতে থাকলে তিনি আইনি ব্যবস্থা নেবেন বলেও হুমকি দিয়েছেন পিকে বসু। তাঁর দাবি, কংগ্রেস যে ভিডিওটি প্রকাশ করেছে তাতে রাহুলের উত্তরকে বাদ দিয়ে দেওয়া হয়েছে।যে ভিডিওটি কংগ্রেস প্রকাশ করেছে তাকে বসুর প্রশ্নের পর দর্শকদের মধ্যে আরও একজনকে দেখানো হয়, যিনি কংগ্রেসের প্রশংসা করেছিলেন।


দেখুন ভিডিওটি 
                                           


***********©সুপ্রভাত.ইন - এই নিউজ পোর্টাল থেকে প্রতিবেদন নকল করা দন্ডনীয় অপরাধ৷ প্রতিবেদন ‘চুরি’ করা হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে, ধন্যবাদ।****************
supravat

24 Ghanta

Comments

Popular posts from this blog

Big breaking news india

মমতার রাজে শিক্ষকদের কি অবস্তা দেশের প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতির নাম জানে না এখুনি দেখুন এই ভিডিও।

এই তীব্ৰ গরমে মোদী সরকার দেশের জওয়ানদের দিতে চলেছে এক বিশেষ সুবিধা।