শত্রুঘ্ন সিনহা: নরেন্দ্র মোদী হলেন দেশের অ্যাকশন হিরো। মোদীর প্রশংসায় আর কি বললেন শত্রুঘ্ন...!


সুপ্রভাত ডিজিটাল: শত্রুঘ্ন সিনহা নরেন্দ্র মোদীকে সক্রিয় অ্যাকশন হিরো বলে সম্মধন করলেন। এ ব্যাপারে কোনো সন্দেহ নেই যে, জাতীয় রাজনীতিতে এই মুহূর্তে সফল নেতাদের মধ্যে সবচেয়ে উপরে আছেন আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।



দেশ-বিদেশে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি। তাই তাঁকে নিয়ে বায়োপিক হওয়ার জল্পনাটা অস্বাভাবিক কিছু নয়।বিহারীবাবু এই জল্পনায় শায় দিলেন। তিনি লন্ডন সফরে যাওয়ায় কিথ ভাজ তাঁকে সবর্ধনা জানান। সেখানে প্রশ্নোত্তর পর্বে যখন শত্রুঘ্ন সিনহাকে প্রশ্ন করা হলো যে, তিনি কোন ভারতীয় রাজনৈতিক নেতার চরিত্রকে সেলুলয়েডে পর্দায় ফুটিয়ে তুলতে আগ্রহী?

তিনি না সময় ব্যয় করেই বললেন, 'নরেন্দ্র মোদী'।শত্রুঘ্ন সিনহাকে শেষ দেখা গিয়েছিল ২০১০-এ রামগোপাল বর্মার ছবি 'রক্ত চরিত্র'-এ। এখন ৭২ বছর বয়সি শত্রুঘ্ন সিনহা অভিনয় করতে চলেছে নরেন্দ্র মোদীর বায়োপিকে। চলতি শেষে মোদীর বায়োপিক তৈরির কাজ শুরু হচ্ছে। এই বায়োপিকটি প্রযোজনা করছেন শীতল তলোয়ার। তিনি এখন কাজ করছেনএকগুচ্ছ ইন্দো-ব্রিটিশ প্রডাকশনসে।


***********©সুপ্রভাত.ইন - এই নিউজ পোর্টাল থেকে প্রতিবেদন নকল করা দন্ডনীয় অপরাধ৷ প্রতিবেদন ‘চুরি’ করা হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে, ধন্যবাদ।****************

Comments

Popular posts from this blog

Big breaking news india

মমতার রাজে শিক্ষকদের কি অবস্তা দেশের প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতির নাম জানে না এখুনি দেখুন এই ভিডিও।

এই তীব্ৰ গরমে মোদী সরকার দেশের জওয়ানদের দিতে চলেছে এক বিশেষ সুবিধা।