যোগী: হিন্দুত্ব আমার গর্ব তাই ইদ আমার উত্‍সব নয়। পড়ুন চাঞ্চলকর মন্তব্যটি...


সুপ্রভাত ডিজিটাল:   যোগি আদিত্যনাথ এনার নাম কে না জানে দেশের মধ্যে সবথেকে নাম করা মুখ্যমন্ত্রী যা বলেন তাই করেন বলেই ইনি পরিচিত। ইনি হিন্দু ধর্ম নিয়ে গর্বিত সেটা এনাকে দেখলেই বোঝা যায়।



বর্তমানে ইনি এক গুরুতপূর্ণ মন্তব্য করেন যাতে তিনি বলেন হোলি ও নাজাজের বেপারে। তিনি বলেন আমি ধর্মীয় হিন্দু তাই ঈদ উদযাপন করি না। কিন্তু আমি ঈদ উদযাপনকে সন্মান করি এবং এই ধর্ম যে পালন করেন তাদেরকেও আমি সন্মান করি। কিন্তু আমি নিজের ধর্মের প্রতি গর্ব করি তাই ঈদ উদযাপন করা উচিত নয় আমার। 

যোগি আদিত্যনাথ বলছেন যে হোলি উৎসবে নামাজ এর সময় পরিবর্তন করার জন্য অনেক ধন্যবাদ। হোলি আগে ইমাম-ই-ঈদগাহ মাওলানা খালিদ রশীদ ফিরঙ্গি মাহলি যিনি সর্বভারতীয় মুসলিম ব্যক্তিগত আইন বোর্ডের (এআইএমএলএলএলবি) নির্বাহী কমিটির সদস্য তিনি বলেছিলেন হোলি জন্য 30 মিনিট এক ঘন্টা নামাজ বন্ধ থাকবে।



***********©সুপ্রভাত.ইন - এই নিউজ পোর্টাল থেকে প্রতিবেদন নকল করা দন্ডনীয় অপরাধ৷ প্রতিবেদন ‘চুরি’ করা হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে, ধন্যবাদ।****************
24 ghanta Live News



Comments

Popular posts from this blog

Big breaking news india

মমতার রাজে শিক্ষকদের কি অবস্তা দেশের প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতির নাম জানে না এখুনি দেখুন এই ভিডিও।

এই তীব্ৰ গরমে মোদী সরকার দেশের জওয়ানদের দিতে চলেছে এক বিশেষ সুবিধা।