ভারতের সোস্যাল মিডিয়ার রেকর্ড করলেন এই দুই যুগলবন্ধি..


সুপ্রভাত ডিজিটাল:   সোস্যাল মিডিয়ার এক নতুন যুগ আসে ২০১৪ থেকে, দেশের প্রধানমন্ত্রী হবার পর থেকে ডিজিটাল মিডিয়ার সবসময় উল্লেখ করেন নরেন্দ্র মোদী। বর্তমানে ভারতের মধ্যে সবথেকে বেশি ফলোয়ার প্রধানমন্ত্রী মোদীর, দেশের ইনি একমাত্র এমন নেতা যার ফলোয়ার বলিউড এর তারকারদের থেকেও বেশি। 



ফেসবুক, ট্যুইটার,ও ইনস্টাগ্রাম যে জায়গায় যাবেন তার ফলোয়ার দেশের মধ্যে সবথেকে বেশি। এবার পালা বিজেপি সভাপতি অমিত শাহ বর্তমানে প্রধানমন্ত্রী মোদী এবং অমিত শাহ এর জুটি সবথেকে পপুলার। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পর সবথেকে বেশি ফলো করা হয় বিজেপি সভাপতি অমিত শাহকে।

বর্তমানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ফলোয়ার ট্যুইটারেই প্রায় ৫ কোটি, ফেসবুকে ৪.৩ কোটি এবং ইনস্টাগ্রামে ১.২ কোটি। এবার অমিত শাহকে ফলো করে ফেসবুকে ১.১.কোটি, ট্যুইটার ১ কোটি, এবং ইনস্টাগ্রামে ৬.৭৭ লক্ষ। এই দুই মানুকে দেশ যেমন পছন্দ করছে তেমনি সোস্যাল মিডিয়াতেও মানুস এনাদের চাইছেন তা দেখেই বোঝা যায়।



***********©সুপ্রভাত.ইন - এই নিউজ পোর্টাল থেকে প্রতিবেদন নকল করা দন্ডনীয় অপরাধ৷ প্রতিবেদন ‘চুরি’ করা হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে, ধন্যবাদ।****************

Comments

Popular posts from this blog

Big breaking news india

মমতার রাজে শিক্ষকদের কি অবস্তা দেশের প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতির নাম জানে না এখুনি দেখুন এই ভিডিও।

এই তীব্ৰ গরমে মোদী সরকার দেশের জওয়ানদের দিতে চলেছে এক বিশেষ সুবিধা।