আজ নতুন চমক নিয়ে আসছে ত্রিপুরা যা ইতিহাসে এই প্রথম..


সুপ্রভাত ডিজিটাল: ত্রিপুরায় এবার ২৫ বছরের বাম শাসন এর পর প্রথমবার ক্ষমতা বিজেপি সরকার। আজ বেলা ১২টায় ত্রিপুরার মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নেবেন বিপ্লব কুমার দেব। আজ বেলা বারোটায় অসম রাইফেলস ময়দানে শুরু হবে শপথ গ্রহণ অনুষ্ঠান। 



বিপ্লব দেবের পাশাপাশি উপ মুখ্যমন্ত্রী পদে শপথ নেবেন জিষ্ণু দেববর্মা।মঞ্চে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, বিজেপি সভাপতি অমিত শাহ এবং আরো বিজেপির কিছু নেতা। সব থেকে মজার বেপারটি হলো মঞ্চে উপস্থিত থাকতে পারেন পূর্ব মুখ্যমন্ত্রী মানিক সরকার। বিপ্লব দেব নিজে গিয়ে সরকারী আবাসনে তাকে আমন্ত্রণ যানান। 

মানিক সরকার ও সিপিএমের রাজ্য সম্পাদক বিজন ধর বিপ্লকে বলেন ফলপ্রকাশের পর থেকে জারি থাকা তাণ্ডব বন্ধ করা দরকার এবং বিপ্লব আশ্বাস দিয়েছেন তাঁরা পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে। ত্রিপুরায় এবার ৬০টির মধ্যে ৫৯ আসনে ভোট হয় এবং বিজেপি ও আইপিএফটি ৮টি তাই আইপিএফটি সভাপতি এনসি দেববর্মা বলেন নতুন মন্ত্রিসভায় ২টি দফতর পাবেন তাঁরা।

Anandabazar Patrika


***********©সুপ্রভাত.ইন - এই নিউজ পোর্টাল থেকে প্রতিবেদন নকল করা দন্ডনীয় অপরাধ৷ প্রতিবেদন ‘চুরি’ করা হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে, ধন্যবাদ।****************



Comments

Popular posts from this blog

Big breaking news india

মমতার রাজে শিক্ষকদের কি অবস্তা দেশের প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতির নাম জানে না এখুনি দেখুন এই ভিডিও।

এই তীব্ৰ গরমে মোদী সরকার দেশের জওয়ানদের দিতে চলেছে এক বিশেষ সুবিধা।