নিজের বাবার খুনে খুনিকে ক্ষমা করে নিজেই ফাঁসলেন রাহুল গান্ধী বলছে এই রিপোর্ট..


সুপ্রভাত ডিজিটাল: রাজীব গান্ধীর মৃত্যু নিয়ে প্রশ্ন তুললেন বিজেপি নেতা সুব্রামনিয়াম স্বামী। তাঁর মতে রাজীব গান্ধীকে আর্থিক লাভের জন্য খুন করা হয়েছিল সুপারি কিলার দিয়ে। সিঙ্গাপুরে এক অনুষ্ঠানে রাহুল গান্ধী বলেন যে, তিনি এবং তার বোন প্রিয়াঙ্কা তাঁর বাবার(রাজীব গান্ধী) খুনিকে ক্ষমা করে দিয়েছেন।


রাহুল গান্ধীর এই বক্তব্যের জেরে সুব্রামনিয়াম স্বামী টুইটারে বলেছেন, এলটিটিই হত্যাকারীদের রাহুলের ক্ষমা করে দেওয়ার পিছনে একটা গোপন রহস্য আছে, হয়তো সুপারি কিলারের হাত আছে।স্বামী জানিছেন রাজীব পরিবারের সঙ্গে এলটিটিই-র বোঝাপড়া থাকতে পারে।স্বামী বলেছেন, রাজীব প্রকৃত দেশপ্রেমিক ছিলেন।

তাঁর হত্যাকারীদের কখনো ছেড়ে দেওয়া উচিত নয়। সংবাদ সংস্থার মাধ্যমে জানা যায় যে, শ্রীলঙ্কায় ভারতীয় সেনা পাঠানোর প্রতিবাদেই রাজীব গান্ধীকে হত্যা করা হয়েছিল। কিন্তু ভারতীয় সংসদে এলটিটিই-র বিরুদ্ধে যুদ্ধে সেনা পাঠানোর প্রস্তাব পাশ করেছিলেন স্বয়ং রাজীব গান্ধী। প্রথম পর্যায়ে নলিনী নামে এক মহিলাকে অভিযুক্ত করা হয়েছিলো এবং তাঁর ফাঁসির আদেশ এসেছিল। কিন্তু পরে তা পরিবর্তন করে আজীবন কারাদণ্ডের নির্দেশ দেওয়া হয়।

কিন্তু কেন এমন হলো, এই বিষয় নিয়ে প্রশ্ন তুললেন স্বামী। শুধু তাই নয়, তিনি আরোও প্রশ্ন করলেন যে, নলিনীকে বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় সনিয়া গান্ধী স্কলারশিপের ব্যবস্থা করে দিয়েছিলেন কেন? প্রিয়াঙ্কা কেন জেলে ওই মহিলার সাথে দেখা করতে যেতেন? নলিনীর মেয়েকে কেন ইংল্যান্ডে পড়ানোর উদ্যোগ নিয়েছিলেন সনিয়া গান্ধী? তাহলে কি অভিযুক্তা নলিনীর সঙ্গে তাদের কোনো সম্পর্ক আছে? এই নিয়ে সন্দেহ প্রকাশ করলেন সুব্রামনিয়াম স্বামী।




*****©সুপ্রভাত.ইন - এই নিউজ পোর্টাল থেকে প্রতিবেদন নকল করা দন্ডনীয় অপরাধ৷ প্রতিবেদন ‘চুরি’ করা হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে, ধন্যবাদ।******

Comments

Popular posts from this blog

Big breaking news india

মমতার রাজে শিক্ষকদের কি অবস্তা দেশের প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতির নাম জানে না এখুনি দেখুন এই ভিডিও।

এই তীব্ৰ গরমে মোদী সরকার দেশের জওয়ানদের দিতে চলেছে এক বিশেষ সুবিধা।