হিন্দুদের অপমান করায় কংগ্রেস নেতাকে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ! ইসলাম কবুল করে পাকিস্থানে যাওয়ার উপদেশ দিলেন সুব্রামানিয়াম স্বামী।

হিন্দুদের আতঙ্কবাদী বলার পর আরো একবার ভারতের হিন্দুদের নিয়ে কটু মন্তব্য করলেন কংগ্রেসের বরিষ্ট নেতা শশী ঠাকুর। আসলে শশী ঠাকুর বলেন, বিজেপি যদি ২০১৯ এ যেতে তাহলে ভারত হিন্দু পাকিস্থান পরিণত হবে। আপনাদের জানিয়ে রাখি শশী ঠাকুরের এই বক্তব্যের দেশজুড়ে প্রতিবাদের ঝড় উঠে। আসলে শশী ঠাকুর তার বক্তব্যের মাধ্যমে হিন্দুদের সাথে সাথে দেশেরও অপমান করেন। যার তীব্র প্রতিবাদ জানায় বিজেপির মুখ্য প্রবক্তা সম্বিত পাত্র এবং বিজেপি সাংসদ সুব্রামানিয়াম স্বামী।

সম্বিত পাত্র বলেন শশী ঠাকুরের উচিত তার অসভ্য বক্তব্যের জন্য সাধারণ মানুষের কাছে ক্ষমা চাওয়া। বিজেপি সাংসদ সুব্রামানিয়াম স্বামী বলেন শশী ঠাকুর যদি পাকিস্থানকে এতই ভালোবাসে তাহলে তার উচিত ইসলাম ধর্ম গ্রহণ করে পাকিস্থান চলে যাওয়া। স্বামী জানান যে শশী ঠাকুর হিন্দু বিরোধী একটা বইও লিখেছেন যা নাম ‘মে কিউ হিন্দু হু(আমি কেন হিন্দু)’। স্বামী বলেন শশী ঠাকুর এই সব বই লিখে এবং হিন্দুদের উগ্র বলে কি প্রমান করতে চাইছেন?উনি যদি এইভাবে হিন্দুদের অপমান করতে চান তাহলে উনার উচিত ইসলাম কবুল করা এবং পাকিস্তানে গিয়ে বসবাস করা।

সুব্রমানিয়াম স্বামী বলেন যে রাহুল গান্ধী মুসলিমদের তোষণ করে কিছু পাবেন না। কারণ তিন তালাক বিল পাস হওয়ার পর মুসলিমদের মধ্যে বিভাজন শুরু হয়েছে। এখন শুধু মাত্র অর্ধেক সংখ্যাক মুসলিম সম্প্রদায়ের মানুষ রাহুল গান্ধির সঙ্গে থাকবেন। তিনি আরো বলেন এবার শুধু কট্টরপন্থী ধারণাযুক্ত মানুষরাই রাহুল গান্ধীর সাথে থাকবেন।

The post হিন্দুদের অপমান করায় কংগ্রেস নেতাকে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ! ইসলাম কবুল করে পাকিস্থানে যাওয়ার উপদেশ দিলেন সুব্রামানিয়াম স্বামী। appeared first on India Rag.



from India Rag https://ift.tt/2mjBz2l

Comments

Popular posts from this blog

Big breaking news india

মমতার রাজে শিক্ষকদের কি অবস্তা দেশের প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতির নাম জানে না এখুনি দেখুন এই ভিডিও।

এই তীব্ৰ গরমে মোদী সরকার দেশের জওয়ানদের দিতে চলেছে এক বিশেষ সুবিধা।