রাহুলের সাথে বিয়ের খবর ছড়িয়েছিল মিডিয়ায়, এবার অন্য এক কংগ্রেস বিধায়কের সাথে বিয়ে করছেন অদিতি

নয়া দিল্লীঃ উত্তর প্রদেশের (Uttar Pradesh) রায়বেরালি এর কংগ্রেস (Congress) বিধায়ক অদিতি সিং (Aditi Singh) কয়েকদিনের মধ্যে করতে চলেছেন। ebela.in ওনার বিয়ে পাঞ্জাবের কংগ্রেস বিধায়ক অঙ্গদ সৈনির (Angad Saini) সাথে হবে। আগামী ২১ এ নভেম্বর দিল্লীতে শুভ পরিণয়ে আবদ্ধ হবেন অদিতি আর অঙ্গদ। ২৩ তারিখে দিল্লীতেই রিসেপশন রাখা হয়েছে। মিডিয়ার সামনে নিজেই এই কথা জানান কংগ্রেস বিধায়ক অদিতি সিং। পারিবারিক সুত্র থেকে জানা যায় যে, আমন্ত্রণের কার্ডও বিতরণ শেষ হয়ে গেছে প্রায়।

অঙ্গদ আর অদিতি দুজনেই ২০১৭ সালে বিধায়ক হয়েছিলেন। দুজনেই রাজনৈতিক পরিবার থেকে সম্পর্ক রাখেন। অঙ্গদও এই বিয়ের কথা স্বীকার করেছেন। অঙ্গদ সৈনি ২০১৭ সালে রাজনীতিতে পা রেখেছেন, আর তিনি পাঞ্জাবের ভগত সিং নগর থেকে বিধানসভা নির্বাচনে জিতেছেন। বিধায়ক অঙ্গদ সিং স্বর্গীয় দিলবাগ সিং এর সন্তান। দিলবাগ সিং নবাশহর আসন থেকে ছয়বার বিধায়ক হয়েছিলেন।

অদিতি সিং উত্তর প্রদেশের যুব বিধায়কের মধ্যে একজন। উনি ২০১৭ সালে ৯০ হাজারের বেশি ভোটে রায়বেরেলি এর সদর আসন থেকে জয়লাভ করেছিলেন। ওনার পিতা অখিলেশ কুমার সিং পাঁচবার রায়বেরালি আসন থেকে নির্বাচনে জিতেছেন।

কংগ্রেসের বাহুবলি নেতা অখিলেশ সিং এর কন্যা হলেন অদিতি সিং। কিছুদিন আগেই উনি শিরোনামে এসেছিলেন, যখন চারিদিকে খবর ছড়িয়েছিল যে, রাহুল গান্ধীর সাথে অদিতির বিয়ে হবে। যদিও ওটা গুজব ছিল। আর এই খবর ছড়িয়ে যাওয়ার পর অদিতি সিং নিজেই খবরের সত্যতা প্রকাশ করেন, আর রাহুল গান্ধীকে নিজের ভাই বলেন। অদিতি বলেছিলেন, রাহুল আমার ভাইয়ের মতো। 

Comments

Popular posts from this blog

Big breaking news india

মমতার রাজে শিক্ষকদের কি অবস্তা দেশের প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতির নাম জানে না এখুনি দেখুন এই ভিডিও।

এই তীব্ৰ গরমে মোদী সরকার দেশের জওয়ানদের দিতে চলেছে এক বিশেষ সুবিধা।