মোদী সরকার আমার স্বাধীনতা কেড়ে নিচ্ছে, আমাকে হেনস্থা করা হচ্ছে: ইলতাজা মুফতি, মেহেবুবা মুফতির কন্যা

পিডিপি প্রমুখ এবং প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির (Mehbooba Mufti)কন্যা ইলতিজা মুফতি SSG ( Special Service Group)এর উপর হয়রানির অভিযোগ তুলেছেন। ইলতিজা বলেছেন যে আমার মতো মেয়েদের প্রতি নজর রাখার পরিবর্তে স্বরাষ্ট্র মন্ত্রকের উচিত অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে এর সংস্থান ব্যবহার করা। তাতে করদাতাদের অর্থের ভাল ব্যবহার করবে।
ইলতিজা অভিযোগ করেছেন যে এসএসজি, আইবি এবং সিআইডির মতো সংস্থা তাদের কার্যক্রম পর্যবেক্ষণ করছে। ইলতিজা তার টুইটে বলেছিলেন যে এসএসজি আমাকে হেনস্থা ও অবৈধভাবে আটক করার পরে স্বরাষ্ট্র মন্ত্রকের কাছে রিপোর্ট করেছিল। আমাকে এইভাবে হয়রানি করা হচ্ছে।

সুরক্ষার নামে আমার স্বাধীনতা চূর্ণ করা যায় না। সম্প্রতি গ্রেপ্তার হওয়া জে কে পুলিশের ডিএসপি উদাহরণ দিয়ে ইলতিজা বলেছিলেন যে আমি এই লোকদের ছাড়া নিরাপদে আছি। এর আগেও ইলতাজা তার মাকে গৃহবন্দি করে রাখা নিয়ে প্রশ্নঃ তুলেছিলেন।
প্রসঙ্গত জানিয়ে দি, মেহেবুবা মুফতির মেয়ে ইলতাজা মুফতি এখন তার মেয়ের টুইটার হ্যান্ডেল ব্যাবহার করেন। ইলতাজা তার মায়ের টুইটার একাউন্ট থেকে প্রায় সময় মোদী ও অমিত শাহের উপর আক্রমন করেন। প্রধানমন্ত্রী মোদীর নির্দেশে কেন্দ্র সরকারের একটা প্রতিনিধি দল কাশ্মীরে গিয়ে জনসাধারণের সাথে সাক্ষাৎ করেছে।

কাশ্মীরের বর্তমান পরিস্থিতির বিষয়ে খোঁজ নিতে এই টিম কাশ্মীরে পৌঁছে ছিল। তবে তাতেও অসন্তোষ প্রকাশ করেছেন মেহবুবা মুফতির কন্যা। অমিত শাহের এক মন্তব্যের উপরেও আক্রোশ প্রকাশ করেছেন মেহেবুবা মুফতির মেয়ে। আসলে অমিত শাহ সম্প্রতি বলেছেন NRC ও NPR এর মধ্যে কোনো সম্পর্ক নেই, জনসংখ্যা রেজিস্টার নিয়ে রাজনীতি করা উচিত নয়। ইলতাজা মুফতি বলেছেন এইভাবেই তো কাশ্মীরেও অস্বাসন দেওয়া হয়েছিল ৩৭০ অপসারণ না করার।


from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর https://ift.tt/3aJrK5q

Comments

Popular posts from this blog

Big breaking news india

মমতার রাজে শিক্ষকদের কি অবস্তা দেশের প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতির নাম জানে না এখুনি দেখুন এই ভিডিও।

মহাকাশে ভারত সরকারের নতুন পদক্ষেপ যা আপনার যানা উচিত।